শিরোনাম
রাবিতে মাদকবিরোধী কার্যক্রম শুরু
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৫:৪৮
রাবিতে মাদকবিরোধী কার্যক্রম শুরু
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘জীবন একটাই, তাকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই স্লোগানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদকবিরোধী কার্যক্রম শুরু হয়েছে। এর অংশ হিসেবে মঙ্গলবার সকালে মাদকবিরোধী র‍্যালি বের করা হয়।


র‌্যালিটি বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।


সমাবেশে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকারের সঞ্চালনা করেন। এতে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী কমিটির আহবায়ক ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু। এ সময় অন্যান্যের মধ্যে মাদকবিরোধী কমিটির সদস্য প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক. আব্দুর রহমান, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


মাদকবিরোধী কমিটির আহবায়ক অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু বলেন, মাদকবিরোধী কর্মসূচির অংশ হিসেবে আমরা র‌্যালি ও লিফলেট বিতরণ করেছি। আগামীতে বিভাগ ও হল পর্যায়ে মাদকবিরোধী সেমিনার, কাউন্সেলিংসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।



উল্লেখ্য, এ বছরের ১১ জুলাই বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টাকে আহবায়ক করে মাদকবিরোধী কমিটি গঠন করা হয়। র‌্যালি ও লিফলেট বিতরণের মাধ্যমে ওই কমিটি মঙ্গলবার থেকে কার্যক্রম শুরু করলো।


বিবার্তা/পাভেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com