শিরোনাম
জবি ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ১৫:৩৮
জবি ছাত্রলীগের আনন্দ মিছিল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন ক্যাম্পাস স্থাপনের জন্য দুই হাজার কোটি টাকা অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে মিছিলটি বের করে ক্যম্পাস প্রদক্ষিণ করেন জবি ছাত্রলীগের নেতাকর্মীরা।


পরে রফিক ভবনে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ। সমাবেশে জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রকল্পটি অনুমোদন করেছেন, আগামী একাদশ নির্বাচনে যদি আওয়ামী লীগ আবারও ক্ষমতায় না আসতে পারে তাহলে প্রকল্পটি বাস্তবায়ন সম্ভব হবে না। তাই আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।


সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, ২৭/৪ নামক যে কালো ধারার মাধ্যমে একটি অসম্পূর্ণ বিশ্ববিদ্যালয় রূপ নিয়েছিল জবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ধারা বাতিল করে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে পরিণত করার জন্য এই মেগা প্রকল্প হাতে নেন।


আনন্দ প্রকাশ করে রাসেল বলেন, আওয়ামী লীগ সরকার পুনরায় ক্ষমতায় আসলে ৮ হাজার কোটি টাকার বৃহৎ বাজেট প্রণয়নের মাধ্যমে জগন্নাথকে একটি বিশ্বমানের ক্যাম্পাসে পরিণত করা হবে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে এই সরকারের কোনো বিকল্প নেই।



এছাড়া, ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়ে আনন্দ প্রকাশ করেন জবি ছাত্রলীগের নেতাকর্মীরা। এ উপলক্ষে পৃথক আনন্দ মিছিল বের করে ক্যাম্পাস প্রদক্ষিণ করেন তারা।


বিবার্তা/আদনান/কামরুল


আরও পড়ুন-জবির নতুন ক্যাম্পাসের জন্য ২ হাজার কোটি টাকা অনুমোদন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com