শিরোনাম
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাবিতে আলোকচিত্র প্রদর্শনী
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৮
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাবিতে আলোকচিত্র প্রদর্শনী
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘হাসু থেকে বিশ্বনেত্রী’ শিরোনামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলে আলোকচিত্র প্রদর্শনী হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে শেখ হাসিনার ১৩৬টি দুর্লভ ছবি প্রদর্শন করা হয়েছে দিনব্যাপী এ আয়োজনে।


শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এ প্রদর্শনীর উদ্বোধন করেন।


আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী বক্তব্যে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। একই সঙ্গে তার দীর্ঘায়ু কামনা করছি। দেশ তার নেতৃত্বে এগিয়ে যাক আরো অনেক দূরে। সে সফলতার অংশীদার আমরা হতে চাই। সকল ক্ষেত্রে আমরা তার সহযোগী হয়ে কাজ করতে চাই।



পরে বেলা ১২টার দিকে শেখ হাসিনা হল গ্রন্থাগারের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট কথা সাহিত্যিক আখতার হোসেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. নুরুল আলম, কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক, অধ্যাপক মো. ফরহাদ হোসেন, অধ্যাপক এটিএম আতিকুর রহমান, অধ্যাপক আব্দুল্লাহেল কাফী, অধ্যাপক সোহেল আহমেদ প্রমুখ।


এছাড়া জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা হলে বিকেলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, সন্ধ্যা ৬টায় জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হবে। জন্মদিন পালন শেষে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


বিবার্তা/জোবায়ের/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com