শিরোনাম
প্রধানমন্ত্রীর জন্মদিনে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৯
প্রধানমন্ত্রীর জন্মদিনে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’, ‘স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ’ সম্মাননা প্রাপ্তি ও ৭২তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা।


বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।


সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আবু সুফিয়ান চঞ্চল বলেন, গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ও স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা প্রাপ্তি এবং দেশরত্নের ৭২তম জন্মদিন উপলক্ষে আমাদের এই আনন্দ মিছিলের আয়োজন।


সমাবেশে ছাত্রলীগের জাবি শাখার নেতাকর্মীদের পক্ষে থেকে শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাবি ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, শোষণমুক্ত ও বৈষম্যহীন সমাজ গঠনে এবং গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য দূরীকরণ এবং আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বিবার্তা/জোবায়ের/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com