শিরোনাম
প্রধানমন্ত্রীর জন্মদিনে জবি ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩১
প্রধানমন্ত্রীর জন্মদিনে জবি ছাত্রলীগের আনন্দ মিছিল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল ও আলোচনা সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ।


বৃহস্পতিবার দুপুরে মিছিল নিয়ে ক্যাম্পাসের রফিক ভবন থেকে শুরু হয়ে বিজ্ঞান অনুষদ, কলা অনুষদ ও ক্যাম্পাসের মূল ফটক প্রদক্ষিণ করে জবি ছাত্রলীগ।


সমাবেশে জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম বলেন, প্রিয় নেত্রীর জন্মদিন ও সাম্প্রতিক অর্জন উপলক্ষে আমাদের আজকের এই আনন্দ মিছিল। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্ব ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না। বাংলাদেশ শেখ হাসিনার হাতেই সবচেয়ে বেশি নিরাপদ।


সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আজ বিশ্ব মানবতার বাতিঘর, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন। দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের।



রাসেল বলেন, সম্প্রতি রোহিঙ্গা ইস্যুতে তার অনুকরণীয় দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বের জন্য ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা পায়। যা আমাদের আনন্দ আরো দ্বিগুণ করে দিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সকল বাধা বিপত্তি ও ষড়যন্ত্র উপেক্ষা করেও দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছ বাংলাদেশ। আমরা জবি ছাত্রলীগ প্রধানমন্ত্রীর সুস্থ ও দীর্ঘায়ু কামনা করছি।


আনন্দ মিছিলে জবি ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীদের সরব উপস্থিতি ছিল।


বিবার্তা/আদনান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com