সন্ত্রাসী হামলায় সিলেট পলিটেকনিক শিক্ষার্থী আহত
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৪
সন্ত্রাসী হামলায় সিলেট পলিটেকনিক শিক্ষার্থী আহত
এসপিআই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট পলিটেকনিক ইন্সটিটিউটের (এসপিআই) শিক্ষার্থী মো. নাঈমুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।


শুক্রবার সন্ধ্যা অনুমানিক সাড়ে ৬টার সময় ইন্সটিটিউটের ২য় গেইটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হন এই শিক্ষার্থী।


এই বিষয়ে জানতে ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ড. আব্দুল্লাহর বাসায় গেলে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত নাম্বারে বার বার ফোন দিলে তিনি রাত পৌনে ১১টায় রিসিভ করে লিখিতভাবে তাকে জানানোর জন্য বলেন।


তবে ধারণা করা হচ্ছে, গত বৃহস্পতিবার ইন্সটিটিউটের ৩ শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে শনিবার ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি পণ্ড করতে এ হামলা চালানো হয়েছে।


আহত শিক্ষার্থী মো. নাঈমুল ইসলাম জানান, তিনি পড়াশুনার পাশাপাশি দৈনিক সিলেটের দিনকাল পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। শুক্রবার অফিসের কাজ সেরে বাসায় ফেরার পথে তার ওপর এই হামলা চালানো হয়। তিনি সুস্থ হওয়ার পর হামলাকারীদের দেখলে সনাক্ত করতে পারবেন বলেও জানান।


বিষয়টি নিয়ে এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) মুহাম্মদ আব্দুল ওয়াহাবের সাথে আলাপ করা হলে তিনি জানান, বিষয়টি আমি জেনেছি, কে বা কারা ওই শিক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে একমাত্র তিনি সুস্থ হলেই বলতে পারবেন। তিনি নির্দিষ্ট অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এবিষয়ে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আহত মো. নাঈমুল ইসলাম পার্শ্ববর্তী কাজিরখলা এলাকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. নূর উদ্দিনের ছোট ছেলে ও দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক পারভীন বেগমের ছোট ভাই।


নাঈমুল ইসলামের পারিবার সূত্র জানা যায়, মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/নুরুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com