বেরোবিতে ‘প্রজন্ম ২১’ এর কমিটি ঘোষণা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৯
বেরোবিতে ‘প্রজন্ম ২১’ এর কমিটি ঘোষণা
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেরোবির সেচ্ছাসেবী, সামাজিক সংগঠন ‘প্রজন্ম ২১’ এর দ্বিতীয় মেয়াদের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বিকেলে নতুন এ কমিটির নাম ঘোষণা কার হয়।


নতুন কমিটিতে সাবেক সভাপতিকে উপদেষ্টা করে ২১ সদস্যের নাম ঘোষণা করা হয়। এ কমিটিতে সভাপতি করা হয় মো. সেলিম রেজাকে এবং সহ-সভাপতির দায়িত্ব পান আল-আমীন আপেল।


বেরোবির এবারের বইমেলায় স্টলের মাধ্যমে আলোচনায় আসে সংগঠনটি। স্টলের অর্জিত মুনাফায় মাহিগঞ্জ অটিজম স্কুলের তিন শতাধিক শিক্ষার্থীর শিক্ষাসামগ্রী কিনে দেয় সংগঠনের কর্মীরা। ২০১৮ সালের ১২ জানুয়ারি জন্ম নেয়া সংগঠনটি শীতবস্ত্র বিতরণ করেছে রংপুরের বেশ কিছু এলাকায়।


বেরোবির ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থী আউয়ালের জন্য হাবিপ্রবি ক্যাম্পাসে অর্থ কালেকশন করেছিল তারা।


এবারের ‘পরিবর্তন চাই’ এর দেশকে পরিচ্ছন্ন করার রংপুর ইভেন্টে প্রজন্ম ২১ এর ২১জন সদস্যের সক্রিয় অংশগ্রহণ বেশ প্রশংসিত হয়েছে।


এমনি কিছু ভালো কাজ করার প্রত্যয় নিয়ে সংগঠনটির পথ চলা শুরু। প্রতিষ্ঠাতা হিসেবে আছেন বেরোবির ব্যবসায় প্রশাসন অনুষদের তিন তরুণ। আল-আমীন আপেল, সেলিম রেজা ও সুজন।


সহ-সভাপতি ও প্রতিষ্ঠাতা আল-আমীন আপেল বলেন, আমি ছোট্ট একটা স্ট্যাটাস দিয়েছিলাম ফেসবুকে। অসহায় শিশু, বৃদ্ধ, পরিবেশ, স্বাস্থ্য, শিক্ষা নিয়ে কাজ করার ইচ্ছে প্রকাশ করি তাতে। ব্যাপক সাড়া মেলে। ১২ জানুয়ারি ২১জন সদস্য নিয়ে বেরোবির শহীদ মিনার চত্বরে জন্ম হয় প্রজন্ম ২১ এর। বর্তমান সদস্য সংখ্যা শতর কাছাকাছি।


পরে সাবেক সভাপতিকে শুভেচ্ছা উপহার তুলে দেন নতুন সভাপতি সেলিম রেজা এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।


ক্যান্সার আক্রান্ত সংগঠনকর্মী আনজির লিটনকে সাংস্কৃতিক সম্পাদক হিসেবে কমিটি রেখেছে সংগঠনটি। নতুন সভাপতি সেলিম রেজা বলেন, লিটন আমাদের সংগঠনের একজন। আমরা ওর চিকিৎসার জন্য অর্থসংগ্রহের ব্যাপারে চেষ্টা চালিয়ে যাচ্ছি। হৃদয়বান মানুষদের একটু সহযোগিতাই পারে লিটনকে বাঁচাতে। আমি চাই, আপনারা সবাই ওকে জিতিয়ে দিবেন। হারতে দেবেন না। লিটনকে সাথে নিয়ে আমরা আবার মানবতার সেবায় কাজ করতে চাই।


এ সময় আরো উপস্থিত ছিলেন কমিটির বেশ কিছু সদস্য।


নতুন কমিটির সদস্যরা হলেন:


উপদেষ্টা, মো. সুজন মিয়া, সভাপতি সেলিম রেজা, সহ-সভাপতি আল-আমীন আপেল, সাধারণ সম্পাদক হাসিব জামান প্রান্ত, যুগ্ম সম্পাদক শামীমা শাম্মী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রিজয়, সাংগঠনিক সহ-সম্পাদক আরিফ, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-মামুন, প্রচার সম্পাদক সোহেল রানা, সাংস্কৃতিক সম্পাদক আনজির লিটন, সাংস্কৃতিক সহ-সম্পাদক গোলাম রাব্বি, শিক্ষা সম্পাদক রেদওয়ানুর রহমান প্রান্ত, শিক্ষা সহ-সম্পাদক নিলয়, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নয়ন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সহ-সম্পাদক শীলা, পরিবেশ বিষয়ক সম্পাদক খাইরুল বাশার ফুয়াদ, পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক মারুফা মুন্নী, শিশু ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রীতম, প্রবীণ বিষয়ক সম্পাদক ইমরান, প্রবীণ বিষয়ক সহ-সম্পাদক স্বপন চন্দ্র, তথ্য বিষয়ক সম্পাদক সাইফুল আজম, তথ্য বিষয়ক সহ-সম্পাদক বাবুল।


বিবার্তা/তমা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com