শিরোনাম
ডাকসু নির্বাচন নিয়ে আলোচনায় বসছে ঢাবি প্রশাসন
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৮
ডাকসু নির্বাচন নিয়ে আলোচনায় বসছে ঢাবি প্রশাসন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল ছাত্র সংসদ নির্বাচনের জন্য ক্রিয়াশীল ছাত্রসংগঠনগুলোকে চিঠি দিয়ে ডেকেছে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন।


আগামী ১৬ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ১১টায় উপাচার্যের কার্যালয় সংলগ্ন একটি কক্ষে সব ছাত্র সংগঠনের সঙ্গে বৈঠক করবে প্রশাসন।


বুধবার ও বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী স্বাক্ষরিত এই চিঠিগুলো রাজনৈতিক ছাত্র-সংগঠনগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক বরাবর পৌঁছে দেয়া হয়।


রাজনৈতিক ছাত্রসংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের নাম উল্লেখ করে পাঠানো এই চিঠিগুলোতে লেখা হয়, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবেশ পরিষদের এক সভা আগামী ১৬ সেপ্টেম্বর, ২০১৮, রবিবার, সকাল ১১টা ৩০ মিনিটে প্রশাসনিক ভবনের ভাইস-চ্যান্সেলর অফিস সংলগ্ন অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত হবে। মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান উক্ত সভায় সভাপতিত্ব করবেন। সার্বিক বিষয় বিবেচনায় শুধুমাত্র ক্রিয়াশীল ছাত্রসংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক সভায় যোগদানের জন্য আমন্ত্রিত। সভায় উপস্থিত থাকার জন্য আপনাকে অনুরোধ করছি।’


চিঠির নিচের অংশে আলোচ্যসূচী হিসেবে লেখা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন প্রসঙ্গ।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, আলোচনার জন্য ক্রিয়াশীল ছাত্রসংগঠনগুলোকে চিঠি দিয়েছি। হলগুলোতে ভোটার তালিকা হালনাগাদের জন্য কাজ শুরু করেছি। নির্বাচনের সার্বিক দিক নিয়ে আলোচনার জন্যই ছাত্র সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের নিয়ে বসবো।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com