‘নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে’
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৩:৪৩
‘নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে’
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনে যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে।


মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার সম্মুখে অবস্থিত বটতলায় আয়োজিত এক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধুর স্মৃতি স্মরণে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এ আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করে।


তোফায়েল আহমেদ বলেন, জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আমরা আশা করবো, সে নির্বাচনে সবাই আসবে।আর কেউ না আসলে এতে আমাদের কিছুই করার নেই।


নাম প্রকাশ না করে একটি দলকে ইঙ্গিত করে তিনি বলেন, আজকের খবরের কাগজে দেখলাম আমাদের বিরুদ্ধে জোট গঠন করা হবে। জোট করে তারা আন্দোলন করবেন। ভালো কথা। গণতান্ত্রিকভাবে আন্দোলন করার অধিকার সবার আছে। কিন্তু আন্দোলনের নামে কেউ যদি বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।


মন্ত্রী আরো বলেন, যারা ২০১৩, ২০১৪ ও ২০১৫ এর মতো হরতাল অবরোধের নামে দেশের অর্থনীতিকে ধ্বংসের চেষ্টা করবে তাদের ছাড় দেয়া হবে না।


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে তিনি বলেন, দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। মানবিক গুণাবলীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রশংসিত। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করা উচিত বলে মনে করেন তিনি।


প্রদর্শনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।



প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।


উল্লেখ্য, আলোকচিত্র প্রদর্শনীর ৮৬টি ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের চিত্র। ফুটিয়ে তোলা হয়েছে ১৫ আগস্টের সেই ভয়াল প্রতিচ্ছবিও। এছাড়া অনুষ্ঠানে "বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ" নামে একটি ডকুমেন্টারি ও প্রদর্শন করা হয়।


বিবার্তা/রাসেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com