ঢাবির ৫১তম সমাবর্তনে অংশগ্রহণে করণীয়
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ০৯:০৯
ঢাবির ৫১তম সমাবর্তনে অংশগ্রহণে করণীয়
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫১তম সমাবর্তন আগামী ৬ অক্টোবর (শনিবার) অনুষ্ঠিত হবে। এ পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দফতর থেকে সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের জ্ঞাতার্থে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ২-৯-২০১৮ তারিখ রাত ১২টার মধ্যে http://convocation.du.ac.bd-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।


কারা আবেদন করতে পারবে এ বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৫০তম সমাবর্তনের পর হতে ৫১তম সমাবর্তন-২০১৮’র আবেদনের শেষ তারিখের পূর্ব পর্যন্ত যাদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে বা হবে সেসব গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তগণ সমাবর্তনে নির্ধারিত নিবন্ধন ফি প্রদান করে অংশগ্রহণ করতে পারবেন।


উল্লেখ্য নিবন্ধন ফি বিকাশ অথবা সোনালী ব্যাংকের যে কোনো শাখায় (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখা ব্যতীত) সোনালী সেবার মাধ্যমে জমা দেয়া যাবে।


বিকাশে ফি পরিশোধের জন্য উপরোক্ত লিংকে ক্লিক করে প্রাথমিক তথ্য প্রদানের পর ফি পেমেন্টের অপশন হিসেবে বিকাশ নির্বাচন করতে হবে। ওয়েবসাইটের বিকাশ গেটওয়েতে ব্যক্তিগত বিকাশ নম্বর দিতে হবে। এরপর মোবাইলে পাওয়া ৬ ডিজিটের ভেরিফিকেশন কোড এবং পিন দিয়ে প্রক্রিয়া শেষ করতে হবে।
এরপর এসএমএসের মাধ্যমে গ্র্যাজুয়েট তার ফি প্রদানের বিষয়ে নিশ্চিত বার্তা পেয়ে যাবেন।


বিবার্তা/রাসেল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com