‘খালেদার জন্মদিন উদযাপন ঠেকাতে মাঠে থাকবে ছাত্রলীগ’
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৯:১৩
‘খালেদার জন্মদিন উদযাপন ঠেকাতে মাঠে থাকবে ছাত্রলীগ’
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন বাংলাদেশের কোনো জায়গায় পালন করা হলে তা প্রতিহত করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।


তিনি বলেন, আমরা হুঁশিয়ারি দিচ্ছি, বাংলাদেশ ছাত্রলীগের কোনো নেতাকর্মী বেঁচে থাকতে বিএনপি ও তার অঙ্গ সংগঠনকে ওইদিনে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে দেয়া হবে না।


বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সন্ত্রাসবিরোধী সমাবেশে থেকে এ নির্দেশনা দেন তিনি। সমাবেশটির আয়োজন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।


গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় ঘোলা পানিতে মাছ শিকার করতে পারেনি জামায়াত-শিবির ও ছাত্রদল। তাই কোটা আন্দোলনের মতো লন্ডনের নতুন হাওয়া ভবন থেকে দেয়া অর্থে, ড. কামাল, জাফরুল্লাহ চৌধুরীসহ বিএনপি-জামায়াতপন্থী সুশীলদের প্রত্যক্ষ মদদে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে ব্যবহার করে শিক্ষার্থীদের এ যৌক্তিক আন্দোলন ভণ্ডুলের অপচেষ্টা করেছে। তবে তারা ব্যর্থ হয়েছে।


গুজবের বিষয়ে রাব্বানী বলেন, আমরা ইতোমধ্যে ৭০০টি ফেসবুক আইডি শনাক্ত করেছি। তথ্য-প্রযুক্তি বিষয়কমন্ত্রী মোস্তাফা জব্বার ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি এবং প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়েছি। যারা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন বানানোর অপচেষ্টা চালিয়েছে, তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


সমাবেশে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আজকে এ সংগঠনকে সাম্প্রদায়িক গোষ্ঠী সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করতে বিভিন্নভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এর বিরুদ্ধে আমাদের আজকের এ ছাত্র সমাবেশ।


সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনও বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।


বিবার্তা/রাসেল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com