সংঘর্ষের ঘটনায় ইস্ট-ওয়েস্ট দুদিন ও ব্রাক একদিন বন্ধ
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ২১:৫০
সংঘর্ষের ঘটনায় ইস্ট-ওয়েস্ট দুদিন ও ব্রাক একদিন বন্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বেসরকারি ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি দুদিন এবং ব্র্যাক ইউনিভার্সিটি একদিন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠান দুটির কর্তৃপক্ষ।


সোমবার রাত সোয়া ৮টার দিকে ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা এস এম মহিউদ্দিন জানান, অনিবার্য কারণে আগামী মঙ্গলবার ও বুধবার বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।


এর আগে সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে ব্র্যাক ইউনিভার্সিটি কর্তৃপক্ষ জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে। শিক্ষার্থীদের আসন্ন পরীক্ষায় বর্ধিত ছুটি হিসেবে এই ছুটি ঘোষণা করা হল।



বসুন্ধরা ও রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ



উল্লেখ্য, গত শনিবার জিগাতলায় শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সোমবার রাজধানীর আফতাবনগর ও বসুন্ধরা গেট এলাকায় নিজেদের ক্যাম্পাসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ও নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।


এ সময় তাদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং হেলমেট পড়া কয়েকজন আক্রমণকারীর সংঘর্ষ হয় বলে জানা গেছে। ক্যাম্পাসের ভেতরে আশ্রয় নেয়া শিক্ষার্থীদের লক্ষ্য করে হামলাকারীরা ইটপাটকেল নিক্ষেপ করে। জবাবে শিক্ষার্থীরাও হামলাকারীদের উদ্দেশ্যে ইট ছুড়ে মারে।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com