শিরোনাম
জবি নীলদ‌লের একাংশের সভাপতি জাকা‌রিয়া, সম্পাদক মোস্তফা
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ২০:৩৬
জবি নীলদ‌লের একাংশের সভাপতি জাকা‌রিয়া, সম্পাদক মোস্তফা
জ‌বি প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ে (জ‌বি) কর্মরত আওয়ামী আদর্শের শিক্ষকদের সংগঠন নীল দ‌লের একাং‌শের সভাপ‌তি হ‌য়ে‌ছেন মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ইসলামের ইতিহাস বিভাগের সহ‌যোগী অধ্যাপক ড. মোস্তফা কামাল।


মঙ্গলবার বি‌কে‌লে নীল দ‌লের দপ্তর থে‌কে পাঠা‌নো এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে ২০১৮-১৯ কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে।


কমি‌টি‌তে সহ-সভাপতি হিসে‌বে আছেন পদার্থ বিজ্ঞান বিভগের অধ্যাপক ড. পরিমল বালা ও বাংলা বিভাগের অধ্যাপক হোসনে আরা, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের আব্দুস সালাম ও মনোবিদজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাহীন মোল্লা, সাংগঠনিক সম্পাদ হি‌সে‌বে ভূগোল ও পরিবেশ বিভাগের মহিউদ্দিন মাহি, কোষাধ্যক্ষ হি‌সে‌বে মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. আব্দুলাহ মাহফুজ, প্রচার সম্পাদক প্রানিবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান রিপন এবং দপ্তর সম্পাদক পদে আছেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের কাজী ফারুক হোসেন।


এ ছাড়া ১৩টি সদস্যপদে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুন কুমার গোস্বামী, রসায়ন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. গোলাম মোস্তফা, সমাজকর্ম বিভাগের অধ্যাপক, আনোয়ার হোসেন, প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুলাহ আল মাসুদ, দর্শন বিভাগের অধ্যাপক ড. তরিকুল ইসলাম, ইসলামের ইতিহাস বিভাগের ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শামসুল কবির, ইতিহাস বিভাগের সাদিদ জাহান সৈকত, আধুনিক ভাষা ই‌নিস্টি‌টিউটের নিয়াজ আলমগীর, প্রানিবিদ্যা বিভাগের প্রভাষক মেহেদি হাসান সোহান, ফিন্যান্স বিভাগের প্রভাষক ইমরান হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক রাজেশ কুমার ও উদ্ভিদবিদ্যা বিভাগের প্রভাষক চেীধুরী নাসরিন সুলতানা।


বিবার্তা/আদনান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com