বশেমুরবিপ্রবিতে শিক্ষক সমিতির সঙ্গে সাংবাদিক সমিতির সাক্ষাৎ
প্রকাশ : ২৫ জুলাই ২০১৮, ২২:০২
বশেমুরবিপ্রবিতে শিক্ষক সমিতির সঙ্গে সাংবাদিক সমিতির সাক্ষাৎ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নব-নির্বাচিত শিক্ষক সমিতির সঙ্গে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) সৌজন্য সাক্ষাৎ হয়েছে।


বুধবার বিকেলে নির্বাচিত শিক্ষক সমিতিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বশেমুরবিপ্রবিসাসের সভাপতি নাসিমুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ। এসময় সেখানে নির্বাচিত শিক্ষকবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টরসহ অনেকেই উপস্থিত ছিলেন।


গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালেয়র কেন্দ্রীয় লাইব্রেরিতে অনুষ্ঠিত শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণ করে দুটি দল। এতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্যকে (নীল দল) হারিয়ে সম্পূর্ণ প্যানেলসহ জয়লাভ করে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক জোট (নীল দল)।


নির্বাচিত শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ঈশিতা রায় সাংবাদিকদের বলেন, আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল শিক্ষক সমিতির নির্বাচন, আজ তা পূর্ণ হয়েছে।


নির্বাচিত সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে এটিই সর্বপ্রথম শিক্ষক সমিতির নির্বাচন। এতে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নির্বাচনকে প্রাণবন্ত করেছে।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সকলকে নিয়ে শিক্ষকদের যৌক্তিক দাবি-দাওয়া পূরণ করব।


বিবার্তা/সৈকত/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com