টিএসসির ভাইরাল ছবির চিত্রগ্রাহককে পিটুনি
প্রকাশ : ২৪ জুলাই ২০১৮, ২২:৫১
টিএসসির ভাইরাল ছবির চিত্রগ্রাহককে পিটুনি
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি এলাকায় বৃষ্টিভেজা এক প্রেমিক যুগলের ছবি তুলে রাতারাতি আলোচনায় চলে এসেছেন আলোকচিত্রী জীবন আহমেদ। তার এই ছবি তোলাকে কেন্দ্র করে শেষ পর্যন্ত নিজ পেশার লোকদের হাতেই মারধরের শিকার হলেন তিনি।


মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দি উদ্যানের ফটকে তাকে মারধর করা হয় বলে জানা গেছে।


সোমবার দুপুরে টিএসসি এলাকায় বৃষ্টিভেজা সময়ে প্রেমিকযুগলের প্রকাশ্যে চুম্বনের দৃশ্য সম্বলিত ছবি তোলেন আলোকচিত্রী জীবন আহমেদ। এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিটি আপলোড করলে তা রাতারাতি ভাইরাল হয়ে যায়।


মঙ্গলবারও চলছিল ভাইরাল ওই ছবিটি নিয়ে নানা ধরনের আলোচনা। ছবিটি তুলে প্রশংসার পাশাপাশি পেশাদার আলোকচিত্রী জীবন পেয়েছেন হুমকিও! আর এ হুমকির পর দুপুরে মারধরের শিকার হলেন তিনি।


মারধরের বিষয়টি নিশ্চিত করেছেন মারধরের শিকার জীবন আহমেদ নিজে। ঘটনার বিষয়ে তিনি বিবার্তাকে বলেন, লজ্জার বিষয় হচ্ছে আমার নিজের পেশার মানুষরাই ডেকে লাঞ্ছিত করেছেন আমাকে।


কারা মেরেছেন এর জবাবে জীবন বলেন, সবাইকে তো আর চিনতে পারিনি। তবে কয়েকজনকে চিনি। এদের মধ্যে আমার নিজের পেশার লোকেরাও আছেন। আর সেটাই আমার কাছে চরম লজ্জার।


কী কারণে তারা মারধর করে এর জবাবে জীবন বলেন, তারা বলেছে, ছবিটি তুলে নাকি আমি সবাইকে লজ্জায় ফেলেছি। এতে ফটোগ্রাফারদের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।


মারধরের বিষয়ে আইনগত পদক্ষেপ নেবেন কি-না?- এই প্রশ্নের জবাবে জীবন জানান, এই বিষয়ে এখনো মনস্থির করতে পারেননি তিনি।


তার ফেসবুক আইডি হ্যাক করে তাতে বিভিন্ন ধরনের উস্কানিমূলক স্ট্যাটাস দেয়া হচ্ছে বলে দাবি করেছেন জীবন আহমেদ।


বিবার্তা/রাসেল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com