শিরোনাম
জাবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি তামিম সম্পাদক সেলিম
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ২২:৫০
জাবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি তামিম সম্পাদক সেলিম
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২০১৮-১৯ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের নিজস্ব নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এ নতুন কমিটি ঘোষণা হয়।


এতে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্টর জহিরুল ইসলাম তামিম সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্টর মো. সেলিম রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- আইপিপি জুবায়ের আল মাহমুদ, সহ-সভাপতি আব্দুল মান্নান ও আশফাকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের, শরিফুজ্জামান নকিব, কোষাধ্যক্ষ মাহামুদুল ইসলাম, ক্লাব সার্ভিস ডিরেক্টর আসাদ উল্লাহ, প্রফেশনাল ডেভেলপমেন্ট সার্ভিস ডিরেক্টর খলিলুর রহমান, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রুদ্র আজাদ, এডিটর মুমতারিন ওইশী, কো-এডিটর হামিমুল ইসলাম, জোবায়ের কামাল, সার্জেন্ট এট আর্মস অব্দুল করিম, ওসমান গণি।


এছাড়াও রোটার‌্যাক্ট ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয় পিপি এক্স-রোটার‌্যাক্টর অধ্যাপক কবিরুল বাশারকে ও পিপি স্বপন কুমার হালদার।


উল্লেখ্য, রোটার‌্যাক্ট ক্লাব অব জাহাঙ্গীরনগর ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়ে সদস্যদের উন্নয়ন ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে যাচ্ছে।


বিবার্তা/জোবায়ের/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com