শিরোনাম
ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ডুয়েটের কৃতী শিক্ষার্থীরা
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৫:৪০
ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ডুয়েটের কৃতী শিক্ষার্থীরা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) বিভিন্ন অনুষদের কৃতী শিক্ষার্থীদের ডিনস্ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।


বুধবার বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. খসরু মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুদ্দিন ফারুক, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ এবং পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।


অনুষ্ঠানে পুরকৌশল অনুষদের ৫৫ জন, যন্ত্রকৌশল অনুষদের ৬৩ জন এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ৮০ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়।


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় প্রধান, পরিচালকবৃন্দ, রেজিস্ট্রার, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোট ১৯৮ জন কৃতী শিক্ষার্থীকে এই ডিনস্ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com