জবি প্রেসক্লাবের ইফতার মাহফিল
প্রকাশ : ২৭ মে ২০১৮, ২১:০৫
জবি প্রেসক্লাবের ইফতার মাহফিল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রবিবার বিকেলে পুরান ঢাকার স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদালয়ের শিক্ষক, ছাত্রলীগ নেতাকর্মী ও দেশের প্রথিতযশা সাংবাদিকবৃন্দ।


ইফতার মাহফিলে জবি শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি রুহুল আমীন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যে কোনো সঙ্কট ও সম্ভাবনাকে প্রতিষ্ঠালগ্ন থেকে জবি প্রেসক্লাব উপস্থাপন করে আসছে।


বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অশোক কুমার সাহা বলেন, আমি নিজেও বিশ্ববিদ্যালয় জীবনে সাংবাদিক ছিলাম।


এছাড়া অনুষ্ঠানে বক্তব্য দেন, নিউ ন্যাশন এর ক্রাইম ইনচার্জ জয়নাল আবেদীন খান প্রমুখ।


জবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামারুজ্জামান দিপুর সঞ্চালনায় এবং জবি প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইাসলামের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কার্যনিবাহী কমিটির হেদায়েতুল্লাহ খান বাবু, আবু তাহের এবং প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, জবি প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফকরুল ইসলাম শাহীন এবং জবি ছাত্রলীগের সহ-সভাপতি তানজিনা শিমু, মমিনুর রহমান প্রমুখ।


বিবার্তা/আদনান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com