ঢাকা কলেজে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৯:৩৪
ঢাকা কলেজে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা কলেজে অধ্যয়নরত সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ পরিষদ’র নতুন কমিটি গঠিত হয়েছে। রমজান আলীকে সভাপতি এবং আবু মুসাকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।


সংগঠনের সদ্য সাবেক সভাপতি মহসিন মোড়ল এবং সাধারণ সম্পাদক আশিকুজ্জামান রানা লিখিতভাবে ২৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেন। একই সাথে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশনা রয়েছে সেখানে।


নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আজগার আলী, সুজয় পাল, জাহাঙ্গীর গাজী, তৌফিকুর রহমান, আল-আমিন, সাকিবুল হাসান, অমিত মণ্ডল, রোকনুজ্জামান।


কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন শেখ হাসান, এবিএম সোহাগ, আল- আমিন, তরিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল কবির, আব্দুর রব, মনিরুজ্জামান, মাহমুদুল হাসান, সৌরভ স্বর্ণকার ও মাদাই মণ্ডল মনোনীত হয়েছেন।


এছাড়া দফতর সম্পাদক মারুফ হোসেন, উপ-দফতর সম্পাদক আশিক এলাহী, প্রচার সম্পাদক আশিক রহমান, উপ-প্রচার সম্পাদক আবু রাসেল, অর্থ সম্পাদক হিসেবে লিটন মোড়লকে মনোনীত করা হয়েছে।


নবনির্বাচিত সভাপতি রমজান আলী বলেন, আমাদের সাতক্ষীরার অনেক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে পড়ছে। কিন্তু অনেকেই অনেককে চিনে না, জানে না। আমরা সবাইকে একত্রিত করে এই সমস্যা দূর করতে চাই।


বিবার্তা/খলিল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com