শিরোনাম
চুয়েটে শিক্ষা সমাপনী উৎসব শুরু
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৩:১৫
চুয়েটে শিক্ষা সমাপনী উৎসব শুরু
চুয়েট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৩ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব ‘র‌্যাগ ডে’ শুরু হয়েছে।


বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ৪৪তম ব্যাচের বিদায় উপলক্ষে এ উৎসবের আয়োজন করা হয়। এবারের উৎসবের প্রতিপাদ্য ‘প্রাণবন্ত উপাখ্যানে, একত্রয় চিরন্তনে’।


সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামের সামনে থেকে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের নেতৃত্বে ‘একত্রয়ী র‌্যাগ-২০১৮’ শীর্ষক এক জমকালো আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, গোল চত্ত্বর ও ক্যাম্পাসের মূল ফটক হয়ে স্বাধীনতা চত্ত্বরে এসে শেষ হয়।


এরপর বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল মাঠে বেলুন উড়িয়ে এবং কেক কেটে ৩ দিনব্যাপী উৎসবের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. আব্দুর রহমান ভূঁইয়া, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জি.এম সাদিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারীসহ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।



উৎসবের প্রথমদিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল - রঙ উৎসব, ফ্ল্যাশ মব এবং ডিজে পার্টি। অন্যদিকে দ্বিতীয় দিন থাকছে চুয়েট অডিটরিয়ামে ফিল্ম ফেস্টিভাল এবং সাংস্কৃতিক সন্ধ্যা। সমাপনী দিনে থাকবে মজাদার সব গেমস, স্মৃতিচারণ এবং সবশেষে শনিবার বিকেল ৪টা থেকে চুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে জমজমাট কনসার্ট। উক্ত কনসার্ট মাতাতে ওয়ারফেজ ব্যান্ডসহ ১৬টি নামকরা ব্যান্ডদলের পরিবেশনা থাকবে।


বিবার্তা/রাশেদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com