শিরোনাম
বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৩:৩৯
বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কর্মচারী সমিতি।


সোমবার সকালে প্রশাসনিক ভবনের নিচে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মচারীদের আপগ্রেডশনের ক্ষেত্রে স্বেচ্ছাচারিতা, ওভারটাইমের ক্ষেত্রে বৈষম্য, আপগ্রেডেশন নীতিমালা সংশোধনে টালবাহানা এবং পারিতোষিক ক্ষেত্রে বৈষম্যের প্রতিবাদে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


প্রতিবাদ সমাবেশে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ, সহ-সভাপতি নাছির উদ্দিন মোল্লা, আমিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক পলু, কার্যকরি সদস্য তরিকুল ইসলামসহ আরো অনেকে বক্তব্য রাখেন।


সমিতির সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ বলেন, আমরা দীর্ঘদিন ধরে শোষিত হয়ে আসছি। আমাদের ন্যায্য অধিকারগুলো থেকে আমরা বঞ্চিত হচ্ছি। এবার আমাদের দাবি মেনে নেয়া না হলে আমরা আরো কঠোর কর্মসূচি গ্রহণ করব।


সমিতির সভপতি রবিউল ইসলাম বলেন, আমাদের এই দাবি দীর্ঘদিনের। কর্তৃপক্ষ আমাদেরকে শুধু আশ্বাস দিয়েই রেখেছেন। এ পর্যন্ত তারা আমাদের কোনো দাবিই পূরণ করেননি। দাবি মেনে না নেয়া পর্যন্ত এই প্রতিবাদ চলবে বলেও জানান রবিউল।


এদিন সকল কর্মচারী তাদের কর্মক্ষেত্র ত্যাগ করে সমাবেশে যোগ দেয়। এতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থাসহ বিভিন্ন কর্মকাণ্ডে স্থবিরতা পরিলক্ষিত হয়। এতে চরম ভোগান্তিতে পড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সকল দফতরের কর্মকর্তারা।


বিবার্তা/সৈকত/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com