শিরোনাম
নাশকতা ঠেকাল জবি ছাত্রলীগ
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৪:৫৫
নাশকতা ঠেকাল জবি ছাত্রলীগ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে বিএনপি-জামাতের নাশকতামূলক পোস্টারিং করার সময় দু’জন বহিরাগতকে প্রতিহত করে কোতোয়ালি থানায় সোপর্দ করে জবি ছাত্রলীগের কর্মীরা। এসময় সেসব পোস্টার খুলে পুড়িয়েও ফেলা হয়।


সম্প্রতি জবি ক্যাম্পাসের মুল গেটের সামনে এ ঘটনা ঘটে।


জবি ছাত্রলীগ সূত্র জানায়, জামাত-শিবির ও বিএনপির বিভিন্ন নাশকতা ঠেকাতে প্রতিদিনের মত সেদিন রাতেও ক্যাম্পাসে ছাত্রলীগের কর্মীদের শক্ত অবস্থান ছিল। এর মধ্যে একজন কর্মী লক্ষ করে বহিরাগত দুজন ক্যাম্পাসের গেটের পাশে এসব পোস্টারিং করছে। সে নিষেধ করলেও তারা কর্ণপাত করেনি। পরে ছাত্রলীগের আরও কিছু কর্মী একত্রে এসে শক্ত হাতে তাদের দমন করে।


সূত্র আরও জানায়, জবির ছাত্রলীগ কর্মী নুরে আলম বিষয়টা প্রথমে লক্ষ করে। পরে কর্নেল, নাজমুল হুদা, তৌফিক এলাহি ও মুহিবসহ বেশ কয়েকজন কর্মী গিয়ে তাদের সরিয়ে দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে সেসব পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে ফেলা হয় ।


এ ব্যাপারে জানতে চাইলে জবি ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, বিএনপি-জামাতের যে কোনো ধরনের নাশকতার বিরুদ্ধে আমাদের ক্যাম্পাসে জিরো টলারেন্স। খালেদা জিয়া ও তারেক জিয়ার দুর্নীতি মামলায় যে সাজা হয়েছে, সেটা আদালতের রায়। এটার বিরুদ্ধে কোনো রকম প্রচার প্রচারনা বা পোস্টার লাগানো আদালতের সিদ্ধান্তের অবমাননা করা। এসব ব্যাপারে জবি ছাত্রলীগ বরাবরই শক্ত অবস্থানে ছিল এবং থাকবে।


বিবার্তা/আদনান/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com