শিরোনাম
জাবিতে ছাত্রদল নেতাকে পেটানোয় বিএনপিপন্থী শিক্ষকদের নিন্দা
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩৩
জাবিতে ছাত্রদল নেতাকে পেটানোয় বিএনপিপন্থী শিক্ষকদের নিন্দা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রদল নেতা আফফানের ওপর ছাত্রলীগ কর্মীদের হামলার নিন্দা জানিয়েছে জাহাঙ্গীরনরগর বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।


ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শামছুল আলম সেলিমের স্বাক্ষরিত রবিবার এক বিজ্ঞপ্তিতে, হামলার সাথে জড়িত ছাত্রলীগের কর্মীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যাম্পাসের যেখানে সেখানে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা বিশ্ববিদ্যালয়ের আইনের ও গণতন্ত্র চর্চার পরিপন্থী। সর্বশেষ, ১১ ফ্রেব্রুয়ারি বিকালে সার্টিফিকেট তুলতে আসলে শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আফফান আলীকে টেনেহিঁচড়ে বাঁশ দিয়ে পিটিয়ে যখম করে ছাত্রলীগ নেতাকর্মীরা। আহত অবস্থায় এখনো সে হাসপাতালে চিকিৎসাধীন। যা ইতিহাস ও বিশ্ববিদ্যালয়কে কলঙ্কিত করেছে।


এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কোনো বিচারিক পদক্ষেপ গ্রহণ না করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করা হয়েছে। সরকার দলীয়রা বিশ্ববিদ্যালয়ের মধ্যে স্বৈরশাসকের ভূমিকা পালন করছে বলেও অভিযোগ করা হয় এতে।


ফেরামের পক্ষে অধ্যাপক আব্দুল লতিফ মাসুম, অধ্যাপক শরিফ উদ্দিন, অধ্যাপক মো. কামরুল আহসান, অধ্যাপক সৈয়দ মোহম্মদ কামরুল আহছান প্রমুখ ওই বিজ্ঞপ্তি দেন।


বিবার্তা/জোবায়ের/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com