শিরোনাম
জবি ছাত্রীর উত্ত্যক্তকারীকে গণধোলাই
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ২১:০২
জবি ছাত্রীর উত্ত্যক্তকারীকে গণধোলাই
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১০ম ব্যাচের তৃতীয় বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্তকারী বহিরাগত এক বখাটে যুবককে তার সহপাঠীরা গণধোলাই দিয়ে চুল কেটে দিয়েছে। উত্ত্যক্তকারী ফারুখ হোসেনের বাড়ি কুমিল্লা জেলায়। তিনি পুরান ঢাকায় একটি দোকানে মেকানিকের কাজ করেন। বিবাহিত ফারুক সদরঘাটের জনতা ব্যাংকের সামনে কোন এক বিল্ডিং এ বসাবস করেন।


রবিবার জবির টিএসসিতে ছাত্রীর ফেইসবুক আইডি থেকে ডেকে নিয়ে প্রমাণসহ হাতেনাতে আটক করে তার সহপাঠীরা। পরে তারা উত্ত্যক্তকারীর কাছে ঘটনার সত্যতা যাচাই করে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করতে চান। তবে ওই ছাত্রী পুলিশে কোনো অভিযোগ দিতে রাজী না থাকায় পুলিশের উপস্থিতিতেই তাকে ছেড়ে দেয়া হয়।


এ ঘটনার প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ কর্মী লিখন সাংবাদিকদের বলেন, জবির ঐ ছাত্রী উত্ত্যক্তকারী ফারুকের বোনের বাসায় টিউশনি করাতো। সেখানে তাকে দেখার পর থেকে বিভিন্নভাবে যোগাযোগ করার চেষ্টা চালাতে থাকেন তিনি। এভাবে দীর্ঘ দিন যাবত উত্ত্যক্ত করতে থাকায় এক সময় সহপাঠীদের জানাতে বাধ্য হয় মেয়েটি। পরে মেয়েটির ফেসবুক থেকে তার একজন ছেলে সহপাঠী কৌশলে চ্যাট করেন এবং জবির টিএসসিতে আসতে বলেন। এরপর ফারুক টিএসসিতে আসলে তারা প্রমাণসহ তাকে হাতেনাতে ধরেন। পরে তার মাথার চুল কেটে দেন ওই উত্তেজিত শিক্ষার্থীরা।


এ বিষয়ে জানতে চাইলে জবি সহকারী প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমাদের কাছে কেউ কোনো অভিযোগ করেন নি।


সুত্রাপুর এবং কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তারা একইভাবে বলেন, আমাদের কাছে কেউ আসেনি । আমরা এমন কোনো অভিযোগও পাইনি।


বিবার্তা/আদনান/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com