রাজেশের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলো জাগ্রত মানবিকতা
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৭, ০০:২২
রাজেশের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলো জাগ্রত মানবিকতা
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা ইউনিভার্সিটির ছাত্র রাজেশের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে জাগ্রত মানবিকতা। তার ২টি কিডনিই বিকল। তিনি এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


কুবির ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৪-১৫ সেশনের মেধাবী শিক্ষার্থী রাজেশ গোপ (২১)। কিডনি রোগে আক্রান্ত হয়ে ২ মাস যাবৎ বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি আছেন।


ডায়ালাইসিস করে কিছুটা সুস্থ থাকার চেষ্টা চলছে। চিকিৎসকরা বলছেন, দ্রুত উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিয়ে অপারেশনের মাধ্যমে কিডনি রিপ্লেসমেন্ট করা না গেলে হয়তো বাঁচানো যাবে না রাজেশকে।


বর্তমানে সে অধ্যাপক ডাঃ রফিকুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসারর জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। এ বিপুল পরিমাণ টাকার যোগান দেয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না।


রাজেশের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর উপজেলায়। বাবা জিতু গোপ পেশায় চা বিক্রেতা। বাবার আয় দিয়েই চলে দুই ভাই-বোনের লেখাপড়াসহ পরিবারের সব খরচ। তার চিকিৎসা'র জন্য জাগ্রত মানবিকতা সাহায্যের হাত বাড়িয়ে দেয়ায় সংগঠনের প্রতিষ্ঠাতা তাহসীন বাহার সূচনাকে ধন্যবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষকরা।


এর আগেও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ক্যান্সার আক্রান্ত তন্ময়ের জন্য জাগ্রত মানবিকতা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলো। বর্তমানে তন্ময় অনেকটাই সুস্থ আছে।


বিবার্তা/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com