ইবি কর্মকর্তা সমিতির নির্বাচন
ইবিতে আওয়ামীপন্থি প্যানেলের নিরঙ্কুশ জয়
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ০৩:১২
ইবিতে আওয়ামীপন্থি প্যানেলের নিরঙ্কুশ জয়
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০১৮ সম্পন্ন হয়েছে। নির্বাচনে বন্ধবন্ধু পরিষদের জোহা-মোর্শেদ প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করেছে। মঙ্গলবার নির্বাচনে শামছুল ইসলাম জোহা ২৭৮ ভোট পেয়ে সভাপতি ও মোর্শেদুর রহমান ২৩৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হলেন একেএম শরিফ উদ্দিন ও সাইফুল আলম (সহ-সভাপতি), শাহানুর আলম কেরামত (যুগ্ম সম্পাদক), আব্দুল আওয়াল (প্রচার ও দপ্তর সম্পাদক), মাসুদুর রহমান (সাংস্কৃতিক, সাহিত্য-পত্রিকা ও ক্রীড়া সম্পাদক) ও রাজিয়া সুলতানা ডলি (মহিলা বিষয়ক সম্পাদক)।


এছাড়াও আতাউর রহমান, রবিউল ইসলাম, মোক্তারুল হোসেন, আহসানুল হক, ও আসাদুজ্জামান মাখন, নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪টি পদে আওয়ামীপন্থী বঙ্গবন্ধু পরিষদ জয় লাভ করেছে এবং বিএনপি-জমায়াতপন্থী কর্মকর্তা প্যানেল থেকে শুধুমাত্র কোষাধ্যক্ষ পদে জয় লাভ করেছে।


সোমবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ক্লাবে (মমতাজ ভবন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রিবতিহীনভাকে ভোট গ্রহন চলে। নির্র্বাচন প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক রবিউল ইসলাম।


নির্বাচনে 'বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী’ বন্ধবন্ধু পরিষদের জোহা-মোর্শেদ প্যানেল এবং 'মহান মুক্তিযুদ্ধের চেতনা, বাংলাদেশী জাতীয়তাবাদ এবং ইসলামী মূল্যবোধে বিশ্বাসী বিএনপি-জামায়াতপন্থী বাবু-কবির প্যানেল একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করে।


বিবার্তা/আশিক/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com