নোবিপ্রবিতে মাদকবিরোধী মানববন্ধন ও র‌্যালি
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১৭:৩২
নোবিপ্রবিতে মাদকবিরোধী মানববন্ধন ও র‌্যালি
নোবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শহীদ মিনার চত্বরে মাদকবিরোধী মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।


অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, সকল অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, ছাত্র নির্দেশনা পরিচালক, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ ও দফতর প্রধানবৃন্দ।


সকালে প্রশাসনিক ভবনের সামনে গোল চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। র‌্যালি শেষে শহীদ মিনার চত্ত্বরে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।


বক্তব্যে তিনি নোয়খালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি মাদক, ইভটিজিং ও নকল মুক্ত ক্যাম্পাস হিসেবে ঘোষণা করেন।


এছাড়া তিনি গতকালের সড়ক দুর্ঘটনায় নিহত ফার্মেসি বিভাগের মেধাবী ছাত্রী ফৌজিয়া মোসলেম সিলভির বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।


প্রসঙ্গত, সিলভির স্মরণে নোবিপ্রবি পরিবারের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন ও র‌্যালিতে অংশগ্রহণ করে।


বিবার্তা/ইমজাজ/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com