শিরোনাম
ভর্তিচ্ছুদের পদচারণায় মুখরিত রাবি ক্যাম্পাস
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ১০:১৩
ভর্তিচ্ছুদের পদচারণায় মুখরিত রাবি ক্যাম্পাস
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ¯স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু আজ। সকাল সাড়ে ৮টায় ই-১ ইউনিটের পরীক্ষার মধ্যে দিয়ে ভর্তি পরীক্ষা শুরু হবে। একই দিন সকাল সাড়ে ১০টা ই-২ ইউনিট, দুপুর সাড়ে ১২টা ই-৩, দুপুর আড়াইটা এ-১ এবং বিকাল সাড়ে ৪টা এ-২ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


দ্বিতীয় দিন ২৩ অক্টোবর সকাল সাড়ে ৮টা কে ইউনিট, সকাল সাড়ে ১০টা বি-১ ইউনিট, দুপুর সাড়ে ১২টা বি-২ ইউনিট, দুপুর আড়াইটা ডি ইউনিট (ব্যবসায় শিক্ষা) এবং সাড়ে ৪টা ডি ইউনিট (অ-ব্যবসায় শিক্ষা) পরীক্ষা অনুষ্ঠিত হবে।


তৃতীয় দিন ২৪ অক্টোবর সকাল সাড়ে ৮টা এইচ-১ ইউনিট, সকাল সাড়ে ১০টা এইচ-২ ইউনিট, দুপুর সাড়ে ১২টা এইচ-৩ ইউনিট এবং দুপুর আড়াইটা জে ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


চতুর্থ দিন ২৫ অক্টোবর সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি-১’ ইউনিট, সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা ‘সি-২’ দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা সি-৩ ও সি (অবিজ্ঞান) ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


পঞ্চম দিন ২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা ‘এফ-১’ ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা ‘এফ-২’ দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা এফ-৩ ইউনিট ও এফ অবিজ্ঞান ইউনিট, দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা ‘জি-১’ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা ‘জি-২’ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।


বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক প্রফেসর ড. সুভাষ কুমার কর্মকার জানান, ভর্তি পরীক্ষার সময় অসাধু জালিয়াতি চক্র ধরতে নিদিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালাবে প্রশাসন। বিশেষ করে জালিয়াতি চক্রসহ সার্বিক নিরাপত্তার বিষয় নিয়ে পুলিশ ও র‌্যাবের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। এ বিষয়ে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।


বিবার্তা/নাঈম/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com