শিরোনাম
বাকৃবিতে দিনাজপুর জেলা সমিতির নতুন কমিটি গঠন
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪০
বাকৃবিতে দিনাজপুর জেলা সমিতির নতুন কমিটি গঠন
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দিনাজপুর জেলা সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে ফসল উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে উদ্যানতত্ত্ব বিভাগের মাস্টার্স শিক্ষার্থী মো. রাশেদুল ইসলাম মুনকে নির্বাচিত করা হয়।


বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদীয় গ্যালারিতে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানটির আয়োজন করা হয়।


৬১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে গ্রাজুয়েট ট্রেনিং ইনন্সিটিউটের সাবেক পরিচালক অধ্যাপক ড. মাছুমা হাবিব, উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. রশিদুল ইসলাম, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের অধ্যাপক মো. জিল্লুর রহমান, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. মো. আমির হোসেন, গ্রামীন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ওয়াকিলুর রহমান এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন পরিকল্পনা শাখার উপ-পরিচালক কাজী মাহবুব চৌধুরী এলাহী দায়িত্ব গ্রহণ করেন।


সাংগঠনিক সম্পাদক হিসেবে ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী মো. ফারুক হোসেনের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। এছাড়া কমিটিতে ২১ জনকে কার্যকরী সদস্য হিসেবে রাখা হয়েছে।


দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নবীন শিক্ষকদের বরণ করে নেয়া ছাড়াও দিনাজপুর জেলায় বন্যা পরবর্তী ত্রাণ বিতরণ কার্যক্রমের উপর প্রেজেন্টেশন ও ত্রাণ বিতরণকারীদের মাঝে সমিতির পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।



বিবার্তা/শাহীন/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com