শিরোনাম
রাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণের দাবি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ২১:১৯
রাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণের দাবি
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রিকশাভাড়া নির্ধারণ করার দাবি জানিয়ে ভিসি বরাবর স্মারকলিপি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।


বুধবার বিকেলে সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তারা ক্যাম্পাসের অভ্যন্তরীণ রিকশা ভাড়া নির্ধারণের দাবি জানিয়েছি। ক্যাম্পাসের ভেতরে মেইন গেট থেকে একাডেমিক ভবনসমূহে ১০ টাকা, চারুকলা, কৃষি অনুষদ, স্টেশন বাজার, শহীদ শামসুজ্জোহা হল এবং বধ্যভূমি ১৫ টাকা। অন্যান্য সকল হল (ছেলে+মেয়ে) ১০ টাকা। কাজলা গেট থেকে সকল একাডেমিক ভবন, মেয়েদের হল, প্রশাসন ভবন ১০ টাকা। চারুকলা, কৃষি অনুষদ, স্টেশন বাজার, শামসুজ্জোহা হল এবং বধ্যভূমি ২০ টাকা। সোহরাওয়ার্দী হল, মাদার বখশ সৈয়দ আমীর আলী হল, শাহ্ মখদুম হল, নবাব আব্দুল লতিফ হল, শহীদ হবিবুর রহমান হল, জিয়াউর রহমান হল এবং মেডিকেল সেন্টার ১৫ টাকা। মতিহার হল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শেরে-ই-বাংলা ফজলুল হক হল ১০ টাকা। বিনোদপুর গেট থেকে সকল একাডেমিক ভবন, ছেলেদের হল ও প্রশাসন ভবন ১০ টাকা। মেয়েদের সকল হল, শহীদ হবিবুর রহমান হল, জিয়াউর রহমান হল, স্টেশন বাজার ও বধ্যভূমি ১৫ টাকা। চারুকলা ও কৃষি অনুষদ ২০ টাকা এবং সকল হল থেকে একাডেমিক ভবন ১০ টাকা।


এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, শিক্ষার্থীদের কল্যাণে ক্যাম্পাসের ভেতরে রিকশা ভাড়া নির্ধারণের জন্য ভিসি স্যারের কাছে স্মারকলিপি দিয়েছি। আমরা আশা করছি এটা খুবই শিগগিরই ফলপ্রসূ হবে। বিগত দিনে তারা যেভাবে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে, সামনের দিনগুলোতে সেভাবে পাশে দাঁড়াতে চায়। শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তারা এ উদ্যোগ গ্রহণ করেছি।



বিবার্তা/নাঈম/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com