শিরোনাম
ইবিতে ‘ভাস্কর্যে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদশর্নী অব্যাহত
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৮:৫১
ইবিতে ‘ভাস্কর্যে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদশর্নী অব্যাহত
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘ভাস্কার্যে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী অব্যাহত রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে অনুষদ ভবনের নিচতলায় প্রদর্শনীর আয়োজন করা হয়।


শনিবার সকালে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শনে আসেন। এ সময় সেখানে উপস্থিত হন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।


এ সময় তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি সম্পর্কে আলোচনা করেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, জাতীয় শোক দিবস উদযাপন উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও আইইআর’র পরিচালক অধ্যাপক ড. মেহের আলী।


তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার (ফটোগ্রাফী) শেখ আবু সিদ্দিক রোকন সাত দিনব্যাপী ‘ভাস্কর্যে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদশর্নীতে দেশের বিভিন্ন স্থান থেকে বঙ্গবন্ধুর ভাস্কার্যের চিত্র ধারণ করে এ আয়োজন করেন। প্রতিদিন বঙ্গবন্ধু প্রেমী অসংখ্য দর্শক উপভোগ করছেন প্রদর্শনী।


বিবার্তা/আশিক/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com