শিরোনাম
রাবি প্রেসক্লাবের ৩১তম পূর্তি উৎসব বৃহস্পতিবার
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৭:৫১
রাবি প্রেসক্লাবের ৩১তম পূর্তি উৎসব বৃহস্পতিবার
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের ৩১তম পূর্তি উৎসব আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। বুধবার বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি তাসলিমুল আলম তৌহিদ ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। কর্মসূচির মধ্যে রয়েছে র্যা লি, আলোচনা সভা, স্মৃতিচারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


বৃহষ্পতিবার সকাল ৯টায় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠানের উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম. আব্দুস সোবহান এবং প্রধান আলোচক এএফপি’র বাংলাদেশ ব্যুরো চিফ শফিকুল আলম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. নজরুল ইসলাম, রাবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. আব্দুর রহমান সিদ্দিকী, রাবি প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাবলিক রিলেশন ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার শাকিল মিরাজ ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রেজাউল করিম রাজু।


অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি তাসলিমুল আলম তৌহিদ।


উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্যাম্পাস সাংবাদিকতায় এক অনন্য ভূমিকা পালন করে আসছে।


বিবার্তা/নাঈম/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com