শিরোনাম
সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী নিহত
প্রকাশ : ২৬ জুন ২০১৭, ২৩:৫৩
সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী নিহত
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মো. আমানাউল্লাহ আমান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলায় এই দুর্ঘটনা ঘটে।


আমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি গাংনী উপজেলার ভ্রমরদুয়া গ্রামে। কিছুদিন আগে আমান ঈদের ছুটিতে রাবি থেকে বাড়িতে যান।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার ঈদের নামাজ শেষে মোটরসাইকেলে বোনের বাড়িতে বেড়াতে যান আমান। পথিমধ্যে মোটরসাইকেল ব্রেক করতে গিয়ে তিনি রাস্তায় পড়ে যান।


এসময় পেছন দিক থেকে একটি নসিমন গাড়ি তাকে চাপা দি‌য়ে‌ চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে আমানকে দ্রুত কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সোমবার রাত ১০টার দিকে পারিবারিক কবরস্থানে আমানের মৃতদেহ দাফন করা হয়।


এ বিষয়ে রাবির অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আলী বলেন, আমি এখনও শুনিনি। তবে ঘটনাটি সত্যিই দুঃখজনক। আমি খোঁজখবর নিচ্ছি।


নিহতের তথ্য নিশ্চিত করে গাংনী থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com