শিরোনাম
রাবিতে কর্মচারী সমিতির নির্বাচনে আ.লীগ পন্থীদের বিজয়
প্রকাশ : ২২ মে ২০১৭, ০০:২৯
রাবিতে কর্মচারী সমিতির নির্বাচনে আ.লীগ পন্থীদের বিজয়
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সহায়ক কর্মচারী সমিতির নির্বাচনে আওয়ামী সমর্থিত সাব্বির-মিঠু পরিষদ ২৫টি পদের ভিতরে ২৪টিতেই বিজয়ী হয়েছে। শুধুমাত্র একটি পদে বিএনপি সমর্থিত প্রর্থী জয় পেয়েছে।


নির্বাচনে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উচ্চমান সহকারী মো. সাব্বির হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের উচ্চমান সহকারী মো. সাখাওয়াৎ হোসেন মিঠু।


রবিবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির কোষাধ্যক্ষ হাসিন আহমেদ খান। এর আগে সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত সহায়ক কর্মচারী সমিতির কার্যলয়ে ভোট গ্রহণ চলে।


নির্বাচনে অন্য পদে বিজয়ীরা হলেন- কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, সহ-সভাপতি জামাল উদ্দিন, তুহিন রেজা, যুগ্ম সম্পাদক আব্দুল হান্নান, হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আকছারুজ্জামান সুমন, দফতর সম্পাদক ইকবাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মাহবুব আলম সাইক্লোন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম কবির, ক্রীড়া সম্পাদক মানিরুজ্জামান মানিক, আইন সম্পাদক মাজেদুল ইসলাম রাতুল, শ্রম সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, শিক্ষা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসাইন, মহিলা সম্পাদিকা তুহিন আখতার, তথ্য ও গবেষণা সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শাহ আলম বাদশা, সহ-প্রচার সম্পাদক সোহেল রানা, সদস্য হামিদুল ইসলাম, আমিনুল ইসলাম, শরিফুল ইসলাম, রিয়াজুল ইসলাম, গিয়াস উদ্দীন।
নির্বাচনে একমাত্র বিএনপি সমর্থিত প্রার্থী আল আমিন বিদ্যুৎ সদস্য পদে বিজয়ী হয়েছেন।


বিবার্তা/নাঈম/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com