শিক্ষা
জবিস্থ ঢাকা জেলা ছাত্র কল্যাণের নেতৃত্বে কাউসার-সোবাহান
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ১২:৫০
জবিস্থ ঢাকা জেলা ছাত্র কল্যাণের নেতৃত্বে কাউসার-সোবাহান
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত বৃহত্তর ঢাকা জেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাউসার হোসেনকে সভাপতি এবং আব্দুস সোবাহান চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


রবিবার (৩১ মার্চ) ঢাকা জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের স্বাক্ষরে কমিটি ঘোষিত হয়।


নবনির্বাচিত সভাপতি কাউসার হোসনে বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগ ও সাধারণ সম্পাদক আব্দুস সোবহান চৌধুরী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ সেশনের ১৫ ব্যাচের শিক্ষার্থী।


এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আরিফ আহমেদ বাবর, ফারিশতা প্রিয়া, গাজী আসফিক, রিফাত হোসেন শুভ, মো. রায়হান ও তামিম ইকবাল।


যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন রিজওয়ান করিম, উমা ইসলাম ও শিহাব প্রান্ত।


এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মো. তানজিল ভূইয়া হোসেন, আবুবকর সম্পদ, তামজিদ রহমান তানিম, সিয়াম আহমেদ, উদ্দীপ দে।


নবনিযুক্ত সভাপতি কাউসার হোসেন বলেন, ঢাকার বিভিন্ন অংশের শিক্ষার্থীদের নিয়ে আমরা কাজ করে যাব, শিক্ষার্থী কল্যাণে পাশে থাকবো। আমাদের এই সংগঠন নবীন ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে এক সেতুবন্ধন হয়ে থাকবে।


নবনিযুক্ত সাধারণ সম্পাদক আব্দুস সোবাহান বলেন, আমি দৃঢ় প্রতিজ্ঞা করছি সকল শিক্ষার্থীদের নিয়ে ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী সদস্যদের দিকনির্দেশনায় এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে দুর্বার গতিতে।


বিবার্তা/রুদ্র/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com