ডিনস অ্যাওয়ার্ড পেলেন ইবির ৩৩ শিক্ষার্থী
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১৬:৫৭
ডিনস অ্যাওয়ার্ড পেলেন ইবির ৩৩ শিক্ষার্থী
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আটটি অনুষদের সর্বোচ্চ ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।


১০ মার্চ, রবিবার ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ডিনস লিস্ট অ্যাওয়ার্ড ২০২৪ এর আয়োজন করা হয়।


প্রথমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে মোট ৩৩ শিক্ষার্থীকে পদক, সনদ এবং নগদ অর্থ প্রদান করা হয়। ডিনস অ্যাওয়ার্ড লিস্ট ২০২৪ এর আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ও বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. মাহবুবুর রহমান।


এছাড়া সম্মানিত অতিথি হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মো. সাইফুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মোছা: কামরুন্নাহার, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. এমতাজ হোসেন, থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ.ব.ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক।


উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই অ্যাওয়ার্ড প্রাপ্তি যেন আপনাদের মধ্যে অহংবোধে তাড়িত না করে। আপনারা ভালো, পরিশীলিত ও মার্জিত মানুষ হওয়ার কমিটমেন্ট নিয়ে সামনে এগিয়ে যাবেন। যারা অ্যাওয়ার্ড পেয়েছেন, তাদেরকে আলোর পথ দেখানো হলো। আর কমিটমেন্টের মাধ্যমে সেই যাত্রাকে সফল করার চেষ্টা করতে হবে যেন আপনাদের মাধ্যমে আমরা গৌরবের অধিকারী হতে পারি।


বিবার্তা/জায়িম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com