ইবি প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৬
ইবি প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কালের কণ্ঠ প্রতিনিধি মুনজুরুল ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক জনকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজাহারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।


১৯ ফেব্রুয়ারি, সোমবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত সংগঠনটির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


নির্বাচন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনাক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।


১৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আদিল সরকার (সময়ের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন (ডিবিসি টেলিভিশন), কোষাধ্যক্ষ আবির হোসেন (একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (নয়া শতাব্দী), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাঈফ ইব্রাহিম (সময় জার্নাল) এবং ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম (শিক্ষা-শিক্ষাঙ্গন)।


এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- আবু হুরাইরা (প্রতিদিনের সংবাদ), মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল), আহমাদ গালিব (ঢাকা নিউজ), নজরুল ইসলাম জিসান (প্রতিদিনের চিত্র) ও শাহিন রাজা (বিডি সমাচার)।


নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি একে আজাদ লাভলু। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের সাবেক সভাপতি আলতাফ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক কানন আজিজ।


বিবার্তা/জায়িম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com