ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ঢাবির ৩০০ শিক্ষার্থী
প্রকাশ : ২৫ মে ২০১৬, ১৭:১৭
ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ঢাবির ৩০০ শিক্ষার্থী
প্রিন্ট অ-অ+

বিভিন্ন শিক্ষাবর্ষে বিবিএ সম্মান এবং এমবিএ পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত আটটি বিভাগের তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীকে ‘ডিনস্ অ্যাওয়ার্ড’ দেয়া হয়েছে।
বুধবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন।
বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষদের বিভাগীয় চেয়ারম্যানগণ নিজ নিজ বিভাগের অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন।
উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ডিন অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, শিক্ষা শুধু শ্রেণিকক্ষে নয়, শিক্ষার্থীদের সমাজ, ইতিহাস, প্রকৃতি ও পরিবেশ থেকে শিক্ষা নিতে হবে। লেখাপড়ায় সর্বোচ্চ জিপিএ পাওয়ার সাথে সাথে সততা, দেশপ্রেম, মনুষ্যত্ব ও মানবতায়ও ছাত্র-ছাত্রীদের সর্বোচ্চ জিপিএ পেতে হবে।
উপাচার্য সংকীর্ণতা ও ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠে নিজেকে মানুষ হিসেবে গড়ে তুলতে ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, তোমরা সব সময় উদার হবে এবং মানবতাবোধ জাগ্রত রাখবে। শিক্ষায় সাফল্য অর্জনের সাথে সাথে সামাজিক দায়িত্ব এবং পরিবারের প্রতি দায়িত্ব পালনে নিজেদের নিয়োজিত করবে।
বিবার্তা/কামরুজ্জামান/জিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com