ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি মাহমুদুল, সম্পাদক নুর আলম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১১
ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি মাহমুদুল, সম্পাদক নুর আলম
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহমুদুল হাসান সভাপতি ও চারুকলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নুর আলম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।


বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সংগঠনটির ১৮তম কাউন্সিলে এ কমিটি গঠিত হয়।


বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নম্বর কক্ষে আয়োজিত কাউন্সিলে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২৩ সদস্যের কমিটি গঠন করা হয়। নব-গঠিত এই কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।


২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি দেলোয়ার হোসেন, ওবাইদুর রহমান আনাস, উদয় দেবনাথ ও সাদিয়া মাহমুদ মিম, সহ-সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ ইমন, আসিফুর রহমান ও শেখ সুমন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব রানা, কোশাধ্যক্ষ আহমাদ গালিব, দপ্তর সম্পাদক মনির হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিব সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত মালিয়াত সীমা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ হাসান সজীব এবং ক্রীড়া সম্পাদক তানিম তানভীর।


এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন ইমানুল সোহান, মুখলেসুর রাহমান সুইট, মেহেদী হাসান রাফি ও মামুন মিয়া।


কমিটির নবনিযুক্ত সভাপতি মাহমুদুল হাসান বলেন, “সংগঠন আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে, তা যথাযথভাবে পালন করার চেষ্টা করব। ক্যাম্পাসে সাংস্কৃতিক জাগরণ ও মুক্তবুদ্ধির চর্চা গতিশীল করাই আমাদের লক্ষ্য হবে।”


বিবার্তা/জায়িম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com