উত্তরপত্র হারানোর দায়ে ২ বছরের নিষেধাজ্ঞায় কুবি শিক্ষক
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৩
উত্তরপত্র হারানোর দায়ে ২ বছরের নিষেধাজ্ঞায় কুবি শিক্ষক
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উত্তরপত্র হারানোর অভিযোগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ফার্মেসি বিভাগের এক শিক্ষককে পরীক্ষা সংক্রান্ত সকল কাজ থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।


৫ ফেব্রুয়ারি, সোমবার হাতে পাওয়া রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়।


জানা যায়, ফার্মেসি বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের সাথে ২০১৭-২০১৮ শিক্ষার্থীদের ফার্মাসিউটিক্যাল অর্গানিক কেমিস্ট্রি-২ কোর্সের মানোন্নয়ন পরীক্ষার তিনটি উত্তরপত্র হারানোর অভিযোগ ওঠে ওই বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া জাহানের বিরুদ্ধে। পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্তের জন্য একটি তদন্ত কমিটি গঠিত হয়।


তদন্ত কমিটির প্রতিবেদন অনুসারে ৮৯ তম সিন্ডিকেট সভায় তাকে দুই বছরের জন্য পরীক্ষা সংক্রান্ত সকল কাজ থেকে বিরত রাখার নির্দেশ দেওয়া হয়। ইতোমধ্যে তিনি শিক্ষাছুটিতে থাকায় এই নির্দেশ শিক্ষাছুটি শেষে কর্মক্ষেত্রে যোগদানের পরবর্তী প্রথম দুই বছরের জন্য কার্যকর হবে।


এছাড়া সভায় আরও সিদ্ধান্ত হয়, যাদের খাতা হারানো গিয়েছে তাদের অন্যান্য কোর্সের পরীক্ষায় প্রাপ্ত নম্বর গড় করে মানোন্নয়ন পরীক্ষার নম্বর প্রদান করা হবে।


বিবার্তা/প্রসেনজিত/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com