বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৭
বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ঢাকার পিলখানায় অবস্থিত স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।


প্রতিযোগিতার চূড়ান্ত দিন রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি এবং বর্ডার গার্ড বাংলাদেশের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তানভীর গনি চৌধুরী।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষক ডা. হোমায়রা শবনম। ক্রীড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য সচিব লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবদুল জাওয়াদ।


আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চারটি হাউসের মধ্যে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুরুতে ছিল প্রতিষ্ঠানের কুচকাওয়াজ। হলদে পাখি, কাব স্কাউট বয়েজ, কাব স্কাউট গার্লস, বয়েস স্কাউট, গার্লস গাইড, বিএনসিসি পুরুষ, বিএনসিসি মহিলা, নৌ ও এয়ার স্কাউট পুরুষ-নারী, হাউস প্যারেড সমন্বয়ে বিভিন্ন ইউনিট প্রতিষ্ঠানের নিজস্ব বাদকদলের ব্যান্ডের তালে তালে সুশৃঙ্খল কুচকাওয়াজ প্রদর্শন করে। এরপর তায়কোয়ান্দো দলের শারীরিক কসরত প্রদর্শনী, হাউসভিত্তিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক ছাত্রীর পরিবেশনায় প্রদর্শিত হয় ফিল্ড ডিসপ্লে।


আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কাজী নজরুল ইসলাম হাউস এবং রানার আপ হয় ড. কুদরত-ই-খুদা হাউস।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com