নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের লোগো পরিবর্তন
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০২
নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের লোগো পরিবর্তন
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরিবর্তন করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের পরিচয় বহনকারী লোগো। নতুন বছরে সংগঠনকে নতুন আঙ্গিকে সাজাতে এবং কাজের প্রক্রিয়াকে আরও গতিশীল করার প্রথম ধাপ হিসেবে লোগো তে আনা হয়েছে এই পরিবর্তন।


২ ফেব্রুয়ারি, শুক্রবার সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল বাবু ও সাধারণ সম্পাদক রোকন বাপ্পী এক বিজ্ঞপ্তিতে লোগো পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন।


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের একটি স্বনামধন্য সংগঠন। নিষ্ঠার সঙ্গে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাওয়া এ সংগঠনের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে গত ২০২৩ সালের ১৮ সেপ্টেম্বর। সংগঠনটির সদস্যরা স্বাধীনভাবে ও নিষ্ঠার সাথে দেশের বিভিন্ন জনপ্রিয় জাতীয় দৈনিক, টিভি চ্যানেল ও মাল্টিমিডিয়াগুলোতে কাজ করে যাচ্ছে অবিরাম। সত্য প্রকাশের একাগ্রতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের দৃঢ় প্রত্যয়ের এ ধারা অব্যাহত রাখতে সাংবাদিক ফোরামের পরিচিতির এ চিহ্নতে আনা হয়েছে এ খুঁটিনাটি পরিবর্তন।


সংগঠনটির সভাপতি শাকিল বাবু বলেন, ‘‘লোগো একটি সংগঠনের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এটির মাধ্যমেই সংগঠনকে মৌলিকভাবে চিহ্নিত করা যায়। এ কারণেই আগের লোগোটিতে কিছু পরিবর্তন করে নতুন করে লোগো তৈরি করা হয়েছে। এখন থেকে নতুন এই লোগোটির সংগঠনের সকল কাজে ব্যবহার করা হবে।’’


সাধারণ সম্পাদক রোকন বাপ্পী বলেন, ‘‘একটি লোগো, একটি পতাকা, একটি জাতির পরিচয় বহন করে। একটি জাতি কে চেনা যায় এই চিহ্ন দিয়ে। ৫৭ একরের এ নজরুল ক্যাম্পাসের সাথে মিলিয়ে মিশিয়ে সৃষ্ট আমাদের এ পরিচয়, চিরকাল স্মৃতির পাতায় অরুণ উজ্জ্বল হয়ে থাকবে, দীপ্তি ছড়াবে বিশ্ববিদ্যালয়ের সাথে মিলে-মিশে।’’


বিবার্তা/বাপ্পি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com