ইবির সাদ্দাম হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪২
ইবির সাদ্দাম হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিদারুল ইসলামকে সভাপতি ও ল'এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


সোমবার (৬ ফেব্রুয়ারি) সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আসাদুজ্জামান ও সংগঠনটির সাবেক সভাপতি আল আমিন মিলন এই কমিটির অনুমোদন দেন।


১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আবু সোহান, তাজমুল হক জায়িম, আব্দুল্লাহ আল ফাহমি, তপন চন্দ্র বর্মণ, প্রতাপ পাল ও মাসুদ রানা। যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন বাবু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আল ইমরান, দপ্তর সম্পাদক মুনতাকিমুর রহমান, প্রচার সম্পাদক মোর্শেদ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোতালেব বিশ্বাস, অর্থ সম্পাদক রাসেল মহাজন, বিতৰ্ক গবেষণা সম্পাদক আব্দুল বারি শরীফ ও আইন সম্পাদক আবদুল্লাহ আল কাফি।


নবনিযুক্ত সভাপতি দিদারুল ইসলাম বলেন, বিতর্ক মানুষের মনের দুয়ার খুলে দেয়। এমন বুদ্ধিবৃত্তিক সংগঠনে আমাকে সভাপতি হিসেবে মনোনীত করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য সকালের সহোযোগিতা একান্ত কাম্য।


বিবার্তা/জায়িম/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com