ঢাবিতে 'খোকা থেকে জাতির পিতা' শীর্ষক বক্তব্য প্রতিযোগিতার পুরস্কার প্রদান
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৯
ঢাবিতে 'খোকা থেকে জাতির পিতা' শীর্ষক বক্তব্য প্রতিযোগিতার পুরস্কার প্রদান
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে "খোকা থেকে জাতির পিতা" শীর্ষক বক্তব্য প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।


২ ডিসেম্বর, শুক্রবার কবি জসিম উদ্দিন হল মাঠে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোট ১৮টি আবাসিক হলে ১২ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত এই আয়োজন হয়েছিল।


এতে প্রতিটি হল থেকে ১ জন করে মোট ১৮ জন চ্যাম্পিয়নকে নিয়ে চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে ১ জন চ্যাম্পিয়নসহ মোট ৫ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ীদের নগদ অর্থ, সনদপত্র, ক্রেস্ট ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক ড. সেলিম মাহমুদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, অগ্রণী ব্যাংক লিমিটেড কেএমএন মঞ্জরুল হক লাবলু।


বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি শেখ মো. আরমান ও সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার তমা। সভাপতিত্ব করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার (খুশী)। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ফজলুল হক।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপদেষ্টা কনক সারোয়ার ও কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি ব্যারিস্টার নওশের আলী মোল্লা, সাইফুল হাসান সাইফ যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এটিএম সামছুজ্জোহা, দেওয়ান নূর ইয়ার চৌধুরী টিটু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. শেখ নবীরুজ্জামান বাবু, অর্থ সম্পাদক কামাল হোসেন মজুমদার ডলার, দফতর সম্পাদক মো: আলী আকবর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মির্জা মোর্শেদুল আলম মিলন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো: জাহিদ আলম মোল্লা, অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক নূরুল হক সজীব, উদ্ভাবন ও পরিকল্পনা সম্পাদক ইদ্রিস আলী মান্না, আন্তর্জাতিক সম্পাদক মোজাম্মেল হক লেনিন, কার্যনির্বাহী সদস্য এসএম রুহুল আমিন রিজভী প্রমুখ।


বিবার্তা/সাইদুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com