সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ঢাবি অ্যালামনাইয়ের অনন্য উদ্যোগ
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ২৩:৫৮
সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ঢাবি অ্যালামনাইয়ের অনন্য উদ্যোগ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে অনন্য উদ্যোগ নিয়েছে সংগঠনটি। ইতোমধ্যে এই লক্ষ্যে দেশের বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে।


শনিবার (১ অক্টোবর) ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে সিনেট ভবনে এই চুক্তি স্বাক্ষরিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আই হাসপাতাল, ইউনাইটেড হাসপাতাল, ল্যাব এইড ও শমরিতা হাসপাতাল লিমিটেড-এর প্রতিনিধিরা।


চুক্তির আওতায় উল্লেখিত হাসপাতালগুলোতে সেবা গ্রহণকারী অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তান ও পিতা মাতা বিভিন্ন ক্ষেত্রে ডিসকাউন্ট পাবেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরীর (পারভেজ) সভাপতিত্বে মহাসচিব অ্যাডভোকেট মোল্লা মোহাম্মাদ আবু কাওছারসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন।


ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি বলেন, আমাদের অনেক বয়োজ্যেষ্ঠ সদস্য রয়েছে। তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগটি বাস্তবায়ন করা খুবই গুরুত্বপূর্ণ ছিল। দেশের এই স্বনামধন্য হাসপাতালগুলো আমাদের প্রস্তাবনার ক্ষেত্রে ইতিবাচক সাড়া দেওয়ায় আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। এই চুক্তি আমাদের সম্পর্ককে আরো সুদৃঢ় করবে এবং একটি নতুন মাইলফলক হয়ে থাকবে।


ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব বলেন, বর্তমানে দেশের ৪টি হাসপাতালের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হলেও পর্যায়ক্রমে দেশের অন্যান্য হাসপাতালের সাথে চুক্তি করার প্রক্রিয়া চলমান থাকবে।


অনুষ্ঠানে হাসপাতালগুলোর প্রতিনিধিরাও এই চুক্তি স্বাক্ষরিত হওয়ায় অনুভূতি প্রকাশ করে বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের এই স্বাস্থ্যসেবা দিতে পেরে আমরা আনন্দিত। এতে আমাদের হাসপাতালের সুনাম বৃদ্ধির পাশাপাশি দেশের মানুষের কল্যাণ ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত হবে।


বিবার্তা/সাইদুল/রাসেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com