প্রধানমন্ত্রীর জন্মদিনে পদ্মা সেতু নিয়ে শুভেচ্ছা বার্তা লিখবে শিক্ষার্থীরা
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৬
প্রধানমন্ত্রীর জন্মদিনে পদ্মা সেতু নিয়ে শুভেচ্ছা বার্তা লিখবে শিক্ষার্থীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপনে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোয় বিস্তারিত কর্মসূচি হাতে নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।


শুক্রবার (২৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়েছে। মাউশির সহকারী পরিচালক (সাধারণ প্রশাসন) রূপক রায় এতে স্বাক্ষর করেছেন।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাম্প্রতিককালে সবচেয়ে বড় অর্জন পদ্মা সেতু। এটি নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপ গর্বিত করেছে আমাদের। তাই মাউশির আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীরা এ অর্জনে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা লিখবে। বার্তাটি ১০০ শব্দের মধ্যে হতে হবে।


আরো বলা হয়েছে, পদ্মা সেতু নির্মাণে ও বাংলাদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের চিত্র শুভেচ্ছা বার্তায় ফুটে উঠবে। সেরা শিক্ষার্থীদের লেখা শেখ রাসেল দেয়ালিকায় উপস্থাপন করবে। শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান প্রত্যেক শ্রেণি থেকে সেরা লেখা (প্রতি শ্রেণির একটি লেখা) [email protected] ইমেইলে ৩০ সেপ্টেম্বরের মধ্যে পাঠাবেন।


সব জেলার জেলা শিক্ষা কর্মকর্তা, সরকারি ও বেসরকারি কলেজের অধ্যক্ষ এবং মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে বিজ্ঞপ্তিটি পাঠানো হয়েছে।


বিবার্তা/রাসেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com