শিরোনাম
'জবির নতুন ক্যাম্পাস হবে প্রতিবন্ধী বান্ধব'
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ২২:০২
'জবির নতুন ক্যাম্পাস হবে প্রতিবন্ধী বান্ধব'
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেরানীগঞ্জে নির্মাণাধীন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসকে ‘বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী’ বান্ধব ক্যাম্পাস হিসেবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।


সোমবার (০৬ অক্টোবর) দ্যা ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে ‘আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস- ২০২১’ উপলক্ষে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, নতুন ক্যাম্পাসের পাশাপাশি বর্তমান ক্যাম্পাসেও ‘বিশেষ চাহিদা সম্পন্ন’ শিক্ষার্থীদের অধিকার সংরক্ষণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পিডিএফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের উপদেষ্টা অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম-এর সভাপতিত্বে এবং পিডিএফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহবায়ক এবং সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মুহা. শহীদুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান, প্রক্টর ড. মোস্তফা কামাল, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


এছাড়াও পিডিএফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সচিব রাজেশ কুমার দেব, সদস্য মো. রেজাউল করিম ও সদস্য শাহ মো. আজিমুল এহসান, জবি পিডিএফ-এর শিক্ষার্থী প্রতিনিধি পার্থ রায় (সভাপতি), রাকিব হাসান (সাধারণ সম্পাদক), পিডিএফ ইয়ুথ নেটের ডেপুটি টিম লিডার মেসবাহুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আদনান/জেএইচ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com