শিরোনাম
রাবিতে শিবির সন্দেহে ৩ শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১৭:৫৭
রাবিতে শিবির সন্দেহে ৩ শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিবির সন্দেহে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) তিন শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে তাদের আটক করা হয়।


আটককৃত তিন শিক্ষার্থী হলেন, ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী ফারহাদ, লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সফিকুল ও হিসাববিজ্ঞান বিভাগের শুভ। এরা তিনজনই তৃতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।


জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ফাইন্যান্স বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় আটককৃত তিন শিক্ষার্থী এসে তাদের নাম ও ফোন নম্বর সংগ্রহ করা শুরু করেন। বিষয়টি দেখে পাশে থাকা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর সন্দেহ হয়।


তারা এসে তাদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তাদের ফোনে শিবিরের কার্যক্রম নিয়ে কিছু তথ্যও পাওয়া যায় বলে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবি করেন। এরপর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক গিয়ে ওই তিনজনকে পুলিশের হাতে তুলে দেন।


বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আটককৃত তিনজনের কাছে শিবিরের সদস্য ফরম এবং তাদের মোবাইল ফোনে শিবির নেতা ইয়াহিয়ার ছবি ও বক্তব্যের ভিডিও পাওয়া গেছে। তাই আমরা শিবির সন্দেহে তাদেরকে পুলিশে সোপর্দ করেছি।


নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃতরা শিবির কিনা তা জিজ্ঞাসাবাদ শেষে নিশ্চিত হওয়া যাবে।


বিবার্তা/নাঈম/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com