সিনোফার্মের টিকা পাবে জবির শিক্ষার্থীরা
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৯:৩৩
সিনোফার্মের টিকা পাবে জবির শিক্ষার্থীরা
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সব শিক্ষার্থীকে কোভিড ১৯-এর টিকার আওতায় আনার জন্য ক্যাম্পাসে স্থাপিত অস্থায়ী টিকা ক্যাম্প উদ্ধোধন করা হয়েছে। টিকা নিতে নির্ধারিত সময়ের মধ্যে তথ্য দিতে হবে শিক্ষার্থীদের।


আগামী ২৫-২৯ অক্টোবর পর্যন্ত প্রথম ডোজ টিকা দেয়া হবে মেডিক্যাল সেন্টারে। এক্ষেত্রে স্টুডেন্ট প্যানেলে লগইন করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে টিকা নেয়ার জন্য তথ্য প্রদান অপশনে গিয়ে (কোন ডোজ টিকা নিবে ও কতো তারিখে টিকা নিতে ইচ্ছুক) তথ্য দিতে হবে। ওয়েবসাইট থেকে নিবন্ধন ফরম-২ পূরণ করতে হবে। সংগে প্রয়োজনীয় কাগজপত্রাদি সত্যায়িত করে আগামী ২৫-২৭ অক্টোবরের মধ্যে কেন্দ্রীয় অডিটোরিয়ামে (রেজিস্ট্রেশন কেন্দ্র) আসতে হবে।


বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টার সূত্রে জানা যায়, আগামী ২৫-২৯ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রথম ডোজ (সিনোফার্ম) টিকা দেয়া হবে।


এছাড়া, যেসব শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র নেই তাদের সুবিধার্থে ক্যাম্পাসেই রেজিস্ট্রেশন বুথ বসানোর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। জাতীয় পরিচয়পত্র (এন আইডি) দিয়ে মেডিক্যাল সেন্টারেই অনস্পট রেজিষ্ট্রেশন করা যাবে টিকার জন্য। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড, জাতীয় পরিচয়পত্র ও টিকা কার্ড নিয়ে আসতে হবে।


উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই টিকা নেয়া ও জাতীয় পরিচয়পত্র রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করায় স্বস্তি প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় প্রশাসনের এসব উদ্যোগকে শিক্ষার্থীবান্ধব দাবি করে শিক্ষার্থীরা জানান এতে করে তাদের ভোগান্তি ও অপেক্ষা দু’টোই কমবে।


বিবার্তা/আদনান/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com