শিরোনাম
ইবিতে ‘এ ইউনিটের’ গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৫:৫১
ইবিতে ‘এ ইউনিটের’ গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) গুচ্ছ পদ্ধতির অধীনে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) বেলা ১২ টায় বিজ্ঞান অনুষদভূক্ত ‘এ ইউনিটে’ পরীক্ষা পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শেষ হয় দুপুর ১ টায়।


ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ৭ হাজার ৮২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। বিশ্ববিদ্যালয়ের ৬ টি একাডেমিক ভবন ও বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুলে পরীক্ষা গ্রহণ করা হয়। সুষ্টুভাবে পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে প্রশাসনের সহযোগীতায় কাজ করে পুলিশ সহ বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি ও রোভার স্কাউট গ্রুপ।


পরীক্ষা চলাকালে পরীক্ষার হল পরিদর্শন করেন ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান।


আগামী ২৪ অক্টোবর সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত ‘বি’ ইউনিট ও ১ নভেম্বর বাণিজ্য অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা গুচ্ছের অধীনে অনুষ্ঠিত হবে। এছাড়া ২ নভেম্বর ইবির ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভূক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা স্বতন্ত্রভাবে অনুষ্ঠিত হবে।


বিবার্তা/জায়িম/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com